মুগ্ধতা ডট কমে যুক্ত হলেন নতুন তিন মুখ

মুগ্ধতা.কম

২৬ জানুয়ারি, ২০২১ , ১২:৩৬ পূর্বাহ্ণ ; 578 Views

মুগ্ধতা ডট কমের উপদেষ্টা সম্পাদক হলেন ফেরদৌস রহমান পলাশ সহযোগী সম্পাদক আহমেদ অরণ্য, সহকারী সম্পাদক মুহাম্মদ খালিদ সাইফুল্লাহ

মুগ্ধতা প্রতিবেদক।।

প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর প্রাক্কালে অনলাইন ম্যাগাজিন মুগ্ধতা ডট কমের উপদেষ্টা সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন লেখক ও শিশুরোগ বিশেষজ্ঞ ফেরদৌস রহমান পলাশ। এছাড়াও সহযোগী সম্পাদক হিসেবে কবি আহমেদ অরণ্য এবং সহকারী সম্পাদক হিসেবে তরুণ কবি মুহাম্মদ খালিদ সাইফুল্লাহ ম্যাগাজিনটির সাথে যুক্ত হয়েছেন। ২৫ জানুয়ারি সোমবার আনুষ্ঠানিকভাবে তারা ম্যাগাজিনটির সম্পাদনা পর্ষদে যোগ দেন।

প্রথম বর্ষপূর্তির সুখবর

মুগ্ধতা ডট কমের সম্পাদনা পর্ষদের নতুন সদস্যদের অভিনন্দন জানিয়েছেন এর সম্পাদক ও প্রকাশক মজনুর রহমান। তিনি আশা প্রকাশ করে বলেন, জনাব ফেরদৌস রহমান পলাশের মতো সুযোগ্য লেখককে উপদেষ্টা হিসেবে পাওয়ায় অনলাইন ম্যাগাজিনটির কাজের গতি নিঃসন্দেহে বেগবান হবে। পাশাপাশি মেধাবী দুই তরুণ আহমেদ অরণ্য ও মুহাম্মদ খালিদ সাইফুল্লাহকে সম্পাদনা পর্ষদে পাওয়ায় তারুণ্য ও অভিজ্ঞতার চমৎকার মেলবন্ধন রচিত হবে বলেও তিনি জানান। উল্লেখ্য, মুগ্ধতা ডট কম নামের অনলাইন ম্যাগাজিনটিতে প্রতিষ্ঠার সময় থেকে সম্পাদক ও প্রকাশক হিসেবে মজনুর রহমান এবং নির্বাহী সম্পাদক হিসেবে রেদওয়ান শুভ কাজ করছেন। শিল্প-সাহিত্য, শিক্ষা, স্বাস্থ্য, ইতিহাস, বিজ্ঞান, ধর্মসহ নানা বিষয় নিয়ে প্রতিষ্ঠিত লেখকদের পাশাপাশি নতুন লেখকদের মানসম্মত লেখা প্রকাশ করছে ম্যাগাজিনটি। ২০২০ সালের পয়লা ফেব্রুয়ারি এটি যাত্রা শুরু করে।

ফেরদৌস রহমান পলাশ

উপদেষ্টা সম্পাদক ফেরদৌস রহমান পলাশ

সম্পাদক ও প্রকাশক মজনুর রহমান

সম্পাদক ও প্রকাশক মজনুর রহমান

নির্বাহী সম্পাদক রেদওয়ান শুভ

নির্বাহী সম্পাদক রেদওয়ান শুভ

আহমেদ অরণ্য

সহযোগী সম্পাদক আহমেদ অরণ্য

মুহাম্মদ খালিদ সাইফুল্লাহ

সহকারী সম্পাদক মুহাম্মদ খালিদ সাইফুল্লাহ

  •  
  •  
  •  
  •  
  •  
  •